Ads

How to Get More Views on YouTube in (bangla)

আপনার শ্রোতাদের জিজ্ঞাসা সাবস্ক্রাইব


সবচেয়ে ভাল উপায় আরও দৃশ্য পেতে এক আপনার চ্যানেলে সাবস্ক্রাইব করার জন্য শ্রোতাদের জিজ্ঞাসা করা হল. এই নিশ্চিত তারা কোন নতুন বিষয়বস্তু আপনি পোস্ট সচেতন যে করতে সাহায্য করে এবং আপনি প্রয়োজনীয় চাপ রাখে ধারাবাহিকভাবে পোষ্ট করতে. সবচেয়ে সহজ পদ্ধিতি হল উপায় পেতে আপনার চ্যানেলে সাবস্ক্রাইব করার জন্য শ্রোতাদের কাছে একটি পরিষ্কার এবং সহজ কল প্রদান করা হয় কর্ম-কিনা আপনার ভিডিও বা সামাজিক মিডিয়া চ্যানেলের মাধ্যমে.
আপনি একটি সিটিএ মান সন্দেহ করছি, KISSmetrics পাওয়া যে (যেমন "এখন সদস্যতা" হিসাবে) ভিডিও একটি স্পষ্ট সিটিএ ধারণকারী পেয়েছিলাম 380 শতাংশ ভিডিওর বর্ণনাতে সিটিএ সঙ্গে তুলনায় বেশি ক্লিক. আপনার দর্শকদের নিযুক্ত করা হয় এবং একটি পরবর্তী ধাপে খুঁজছেন যখন তারা একটি ভিডিও দেখা শেষ, তাই এক সঙ্গে তাদের প্রদান. যাইহোক, আপনি কি নিশ্চিত যে এই সাবস্ক্রাইব অনুরোধ একটি ধামা ধরা-inducing বেগ হিসাবে জুড়ে আসছে না, বরং একটি সহায়ক পরামর্শ করতে হবে. আপনার সিটিএ সাফল্যের উন্নত করার জন্য, চেষ্টা করুন:
  • তৈরি করুন এবং কন্টেন্ট যে আপনার শ্রোতা মূল্যবান পাবেন ভাগ. শ্রোতা গবেষণা ও পরিচালনা শোনা সামাজিক মিডিয়া জিনিসটা কি ভিডিও আপনার লক্ষ্য শ্রোতা ধরনের সবচেয়ে আকর্ষণীয় পাবেন.
  • নিশ্চিত করুন আপনার ভিডিও শুধু আপনার ব্যবসার জন্য বিজ্ঞাপন বের করে আনা না হয়, বরং জীবনধারা এবং ব্র্যান্ড-প্রাসঙ্গিক ভিডিও বিষয়বস্তু.
  • ঐক্য বজায় রাখা এবং নিশ্চিত আপনি একটি নিয়মিত ভিত্তিতে পোস্ট করছে. আপনার শ্রোতা ঝুলন্ত ছেড়ে না, বরং তাদের সময়সূচী এবং আপনার ভিডিও সঙ্গে অনলাইন অভ্যাসের অংশ হয়ে.
সাবস্ক্রাইব করার জন্য একটি অনুরোধ প্রশংসনীয় সোজা সম্মুখগামী মনে হয়, কিন্তু বিষয়বস্তু উদ্দীপনা দেখা যায়, যদি আপনি আপনার বাটনে প্রথম ব্যক্তি শব্দসমষ্টিকে ব্যবহার (অর্থাৎ "আমাকে একটি সামাজিক মিডিয়া বিশেষজ্ঞ করুন! এখন সদস্যতা") আপনি একটি দেখতে পারে 90 শতাংশ সাফল্যের হার অন্যান্য শব্দসমষ্টিকে ওভার . এটা সহজ এবং সহজবোধ্য রাখুন, এবং আপনি ঐ সদস্যতাগুলি-ও মতামত-বাড়া দেখতে হবে.

আপনার বিষয়বস্তু সংগঠিত করার প্লেলিস্ট ব্যবহার করুন

যখন আপনি আপনার YouTube মতামত বৃদ্ধি করার চেষ্টা করছেন মনে রাখা মূল জিনিস আবিষ্কারযোগ্যতা হয়. আপনার চ্যানেল ও ভিডিও স্পষ্টত মতামত তারা প্রাপ্য না যদি আপনার লক্ষ্য শ্রোতা আপনার ব্র্যান্ডের বিষয়বস্তু খুঁজে পাচ্ছি না করতে. অর্গানাইজেশন আবিষ্কারযোগ্যতা একটি বিশাল ভূমিকা পালন করে, যেমন YouTube এর স্রষ্টা অ্যাকাডেমি ব্যাখ্যা, " গ্রেট প্লেলিস্ট ঘড়ি সময় বৃদ্ধি এবং অন্য সম্পদ যে অনুসন্ধানের ফলাফলে এবং প্রস্তাবিত ভিডিও প্রদর্শিত হবে তৈরি করতে পারেন."
আপনার চ্যানেল আপনার ব্র্যান্ডের একটি সরাসরি উপস্থাপনা, এবং আপনি নিশ্চিত যে গ্রাহকদের আপনার সেরা এ আপনি দেখতে করতে চাই. তাদের একটি নোংরা, বিশৃঙ্খল YouTube অভিজ্ঞতার সঙ্গে উপস্থিত না, বরং একটি ভাল-সংকলিত এবং ভাল চিন্তা আউট চ্যানেল. এটি করার সবচেয়ে ভালো উপায় হল আপনার বিষয়বস্তু সংগঠিত করার প্লেলিস্ট তৈরি হয়.
আপনি চাইলে অন্যান্য প্রাসঙ্গিক প্রস্তুতকারকদের এবং ব্রান্ডের থেকে আপনার নিজের আসল কন্টেন্ট বা প্লেলিস্টে বিষয়বস্তুর কিনা, প্লেলিস্ট তৈরি, এবং আপনার শ্রোতাদের ভিডিও তারা দেখতে চাই আরো খুঁজে পেতে সাহায্য করতে পারেন.
YouTube- এ একটি প্লেলিস্ট তৈরি করতে:
  1. একটি ভিডিও আপনি প্লেলিস্ট মধ্যে খুঁজুন.
  2. ভিডিও অধীনে, ক্লিক করুন এবং তারপর কালো প্লাস চিহ্ন নির্বাচন করুন.
  3. ক্লিক করুন নতুন প্লেলিস্ট তৈরি করুন .
  4. একটি প্লেলিস্ট নাম লিখুন.
  5. আপনার প্লেলিস্ট এর গোপনীয়তা সেটিং নির্বাচন করতে ড্রপ ডাউন বক্স ব্যবহার করুন. এটা ব্যক্তিগত করো না, যেমন আপনার দর্শকদের এটি খুঁজে নাও পেতে যখন তারা ইউটিউবে প্রদর্শন করতে সক্ষম হবেন না.
  6. ক্লিক করুন তৈরি করুন .
তোমার কাছ থেকে নতুন প্লেলিস্ট জানতে পারেন লাইব্রেরী পর্দা বামদিকে গাইডে.
প্লেলিস্ট ছাড়াও অন্য অনেক উপায়ে ইউটিউব মতামত বৃদ্ধি হয়.

আপনার মেটাডেটা অপ্টিমাইজ

আপনার YouTube ভিডিওগুলি বেশি বার দেখা পেতে, কিভাবে আপনার লক্ষ্য শ্রোতা আপনার কন্টেন্ট আবিষ্কার করতে পারে চিন্তা. নিজেকে জিজ্ঞেস করুন কিওয়ার্ড যখন একটি অনুসন্ধান আবহ তারা ব্যবহার করবে কী ধরনের, এবং ভিডিও শিরোনাম কিরুপ তারা উপর ক্লিক করবে?
এই প্রশ্ন আপনি যখন আপনার ভিডিও জন্য মেটাডাটা পূরণ আবিষ্কারযোগ্যতা এবং মতামত বৃদ্ধি বিবেচনা করতে হবে. মেটাডাটা ভিডিও শিরোনাম, বিবরণ, ট্যাগ, বিভাগ, থাম্বনেইল, উপশিরোনাম, এবং সাবটাইটেলগুলির (যদি প্রযোজ্য হয়) অন্তর্ভুক্ত করা হয়েছে. এই তথ্য সাহায্য ভিডিও আরো সহজে খুঁজে পেতে পারেন, এবং আপনার বিষয়বস্তু গুরুত্বপূর্ণ প্রসঙ্গ যোগ করে.
YouTube এর স্রষ্টা অ্যাকাডেমি যাতে আপনার ভিডিও সহজে- আবিষ্কৃত হতে আপনি মতামত আপনি প্রাপ্য পেতে পারেন আপনি আপনার মেটাডেটা অপ্টিমাইজ সাহায্য করার জন্য নিম্নলিখিত টিপস উপলব্ধ করা হয়:
  • স্বল্প ও আপনার ভিডিও মেটাডাটা সঙ্গে মিষ্টি হতে. পরিবর্তে আপনার ভিডিওর প্রতিটি উপাদান বর্ণনা, একটি কয়েকটি শব্দ ব্যবহার মূল ধারণা আপ যোগফল.
  • সাবটাইটেলগুলির ব্যবহার করুন. এই অ নেটিভ ভাষা স্পিকার এবং যাঁরা শোনে-বৈকল্য হয় আপনার শ্রোতাদের প্রসারিত সাহায্য.
  • আন্তর্জাতিক দর্শকদের যারা অন্য ভাষায় কথা বলতে পারে জন্য আপনার ভিডিও থেকে একটি অনুবাদ বিবরণ যোগ করুন.
  • নিয়ম অনুসরণ এবং clickbait কৌশল ব্যবহার করবেন না. তথ্য ধরনের যে আপনি ভুল বিবেচনা করবে যদি আপনি কিছু জন্য অনুসন্ধান করা হয় সম্পর্কে চিন্তা করুন. ইউটিউবে একটি মহান উপলব্ধ ভিডিও তাদের সহায়তা কেন্দ্র থেকে.
ইউটিউব সুপারিশ স্রষ্টাদের, "যে মান্য কিভাবে শিরোনাম এবং বর্ণনা অনুসন্ধান ফলাফলে প্রদর্শিত, ভিডিও, কী দেখার আছে, ইত্যাদি ছোট শিরোনাম প্রায়ই সেরা কাজ কারণ দীর্ঘ শিরোনাম উপলব্ধ প্রস্থ উপর নির্ভর করে কাটা বন্ধ করা যাবে প্রস্তাব. ভাল বর্ণনা ভিডিও কনটেক্সট যোগ যখন এটি সার্চ ফলাফলে প্রদর্শিত. যে সম্ভাব্য দর্শকদের জন্য কনটেক্সট দেয় প্রাসঙ্গিক টেক্সট সঙ্গে আপনার বর্ণনার উপরে থেকে লিঙ্ক প্রতিস্থাপন বিবেচনা. "
আপনার মিটা-ডাটা একটা চাবি এলাকায় যে করতে অথবা একটি দৃশ্য পাবার আপনার সম্ভাবনা ভাঙ্গতে পারে গুরুত্বপূর্ণ থাম্বনেইল হয়. ঠিক আপনার মত, আপনার লক্ষমাত্রার বিষয়বস্তুর একটি ছোট চাক্ষুষ প্রাকদর্শন উপর ভিত্তি করে আপনার ভিডিওতে ক্লিক করা হবে কিনা তা সিদ্ধান্ত হয়.
YouTube- এ আরও দৃশ্য পেতে আপনার থাম্বনেল নিম্নলিখিত নির্দেশাবলী মাপসই নিশ্চিত করার মাধ্যমে:
  • (640 পিক্সেল ন্যূনতম প্রস্থ সঙ্গে) 1280 এর একটি রেজল্যুশন × 720 আছে
  • .jpg, .gif, .BMP, বা .PNG: অনুমোদিত ফাইল ফর্ম্যাট ব্যবহার
  • 2MB সীমা অধীনে থাকা.
  • 16 ব্যবহার: 9 অনুপাত (এটা সবচেয়ে ইউটিউব প্লেয়ার এবং প্রাকদর্শনের মধ্যে ব্যবহৃত)
তৈরি এবং থাম্বনেল যে তাদের সঙ্গে অনুরণন এবং সঠিকভাবে বিষয়বস্তু বর্ণা ব্যবহার করে আপনার টার্গেট শ্রোতাদের আকর্ষণ. যেমন আমি আমার বলেছেন পোস্টে 11 স্মার্ট উপায় আপনার YouTube চ্যানেলে প্রচার , "আপনার ভিডিও একটি বিড়াল গিটার বাজানো হয়, তাহলে আপনার থাম্বনেল আপনি আপনার ক্যামেরা সামঞ্জস্য একটি অদ্ভুত ঝাপসা ইমেজ পরিবর্তে, একটি বিড়াল একটি গিটার বাজানো হবে আছে. "

প্রবৃত্তি জোরদার করার টিকা ব্যবহার

সেখানে একটি ইউটিউব ভিডিও যে আপনার মতামত বৃদ্ধি করতে অনেক উপাদান আছে. - টীকা সঙ্গে, আপনি টেক্সট, লিঙ্ক, এবং হটস্পট (বা "স্পটলাইট" যোগ করতে পারেন যে এলাকায় টেক্সট দেন ব্যবহারকারী তাদের উপর মাউস চলে আসে যখন আপনার ভিডিও উপর. যেমন ইউটিউব ব্যাখ্যা , " যখন সঠিকভাবে ব্যবহৃত, টীকা প্রবৃত্তি, উন্নতি করতে পারেন দর্শকসংখ্যা, এবং আপনি আপনার শ্রোতা বৃদ্ধি করুন. সাহায্য" আপনি কিভাবে আপনার ভিডিওতে টীকা যোগ করার উপর একটি সতেজকারক প্রয়োজন হয়, তাহলে ইউটিউবে একটি মহান নির্দেশিকা প্রদান করে .
আমি আমার পোস্টে রূপরেখা হিসেবে কিভাবে ইউটিউবে আরো গ্রাহক পান করতে , টীকা জন্য কিছু সাধারণ ব্যবহারের মধ্যে রয়েছে:
  • লেটিং দর্শকদের এগিয়ে যান (তাদের প্রক্রিয়ায় পর্যবেক্ষক পালন)
  • দর্শকদের জন্য অন্যান্য ভিডিও পরামর্শ ঘড়ি
  • আপনার ওয়েবসাইট থেকে লিঙ্ক
  • আপনার চ্যানেলের জন্য একটি সাবস্ক্রাইব বাটন যুক্তকরণ
  • একটি CTA যোগ করার পদ্ধতি (সাইন আপ, আরও জানতে, ইত্যাদি)
YouTube- এ হিসাবে 30 সেকেন্ডের চিহ্ন দেখা হচ্ছে একটি ভিডিও counts, তাই যদি আপনি আপনার দর্শকদের পালন করা হয় না আপনি এই দৃশ্য গণনা পাচ্ছেন না জড়িত. টীকাগুলি ব্যবহার করা আপনার দর্শকদের কাছাকাছি আর বিদ্ধ করা এবং আপনার YouTube মতামত বৃদ্ধি করতে চান করতে সাহায্য করবে. টীকা এর থেকে সবচেয়ে পেতে:
  • তাদের শুধুমাত্র যতদিন তারা পড়তে হবে করা প্রয়োজন, যাতে তারা আপনার আসল ভিডিও থেকে বিভ্রান্ত না রাখা
  • যাতে তারা আপনার ভিডিও বিষয়বস্তুর কোনো ব্লক করবেন না তাদের ছোট করুন
  • আপনার ভিডিও উপর ফোকাস রাখতে কম বিক্ষেপী রং এবং আরো স্বচ্ছ টিকা ব্যবহার
  • কেন্দ্রে তাদের অবস্থান না, বরং ভিডিওটির সীমান্তে
টীকা আপনার ভিডিওতে জুড়তে আপনার শ্রোতাদের উৎসাহিত ও সহায়তা করবে অনায়াসে যে 30 সেকেন্ডের চিহ্ন আঘাত.

ইউটিউব প্রচারণা এবং প্রতিযোগীতা চালাতে

সবচেয়ে ভাল উপায় আপনার সামগ্রীতে নতুন দর্শকদের আকৃষ্ট করতে এক ধরনের প্রচারণা ও প্রতিযোগিতা যেমন ইনসেনটিভ দিয়ে হয়. একটি YouTube প্রতিযোগিতায় সঙ্গে, আপনি শুধুমাত্র আপনার বর্তমান শ্রোতা, কিন্তু যারা প্রতিযোগিতার এন্ট্রি এবং প্রতিযোগীতার ঘোষণা নিজেই দেখে আপনার চ্যানেল দেখা পৌঁছতে পারে.
যেমন আমাদের পোস্টে রূপরেখায় একটি সফল YouTube প্রতিযোগিতা চালনা করার সিক্রেটস , একটি সফল অভিযান আপনাকে অবশ্যই চালানোর জন্য:
  • লক্ষ্য স্থির কর
  • YouTube প্রতিযোগিতায় নির্দেশিকা এবং নীতি অনুসরণ
  • একটি প্রাসঙ্গিক পুরস্কার চয়ন করুন
  • সামাজিক নাগালের সুবিধা নিন (অর্থাৎ অতিরিক্ত এন্ট্রি বিনিময়ে তাদের নিজস্ব সামাজিক নেটওয়ার্ক থেকে প্রতিযোগীতার ভাগ অংশগ্রহণকারীদের উত্সাহিত)
  • সঠিক সরঞ্জাম ব্যবহার করুন
  • আপনার প্রতিযোগীতার সাফল্যের পরিমাপ
আপনি আটকে আছেন এবং প্রতিযোগীতার কি ধরনের চালানো জানি না, আমাদের পথ প্রদর্শক YouTube এ কীভাবে আরও দৃশ্য পেতে জন্য কিছু পরামর্শ প্রস্তাব:
  • মন্তব্য প্রতিযোগীতার
  • সাবস্ক্রিপশন ভিত্তিক প্রতিযোগিতা
  • অ্যাডভোকেট ভিডিও প্রতিযোগিতা
  • আপলোড করুন এবং ভিডিও প্রতিযোগীতার ভোট
আপনার দর্শকদের অনেক বেশি আপনার বিষয়বস্তু ভাগ সম্ভাবনা যদি সেখানে একটি উদ্দীপক জড়িত, তাই একটি প্রতিযোগীতার একটি দুর্দান্ত উপায় আপনার YouTube মতামত বৃদ্ধি করা হয়.
YouTube এর আরও দৃশ্য গ্যারান্টি কোন ঐন্দ্রজালিক রেসিপি, কিন্তু উপরে কৌশল এবং সর্বোত্তম অনুশীলন সঙ্গে আপনি ব্যবসার সাফল্যের হলুদ ইটের রাস্তা থাকব.
How to Get More Views on YouTube in (bangla) How to Get More Views on YouTube in (bangla) Reviewed by Blogger Boy on 4:37 AM Rating: 5

No comments:

mdshemul480. Powered by Blogger.